October 15, 2024, 9:24 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

শারীরিক অবস্থার অবনতি অহনার

শারীরিক অবস্থার অবনতি অহনার

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হাসপাতালে চিকিৎসাধীন অভিনেত্রী অহনা রহমানের শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। চিকিৎসকের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছেন অহনার খালাতো বোন লিজা ইয়াসমীন মিতু। তিনি তার ফেসবুক  ওয়ালে লিখেছেন, অহনার শারীরিক অবস্থা ভালো নয়। তার পুরো শরীরে রক্তে জীবাণু ছড়িয়ে পড়েছে। চিকিৎসকের পরামর্শে তাকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাজধানীর উত্তরার ক্রিসেন্ট হাসপাতাল চিকিৎসা নিচ্ছিলেন এই অভিনেত্রী। গত ৮ই জানুয়ারি পুরান ঢাকার একটি অনুষ্ঠান শেষে পরিবারের সদস্যদের নিয়ে ড্রাইভ করে উত্তরার বাসায় ফিরছিলেন অহনা। উত্তরা ৭ নম্বর সেক্টরে লেক ড্রাউভ রোডে রাত সোয়া তিনটার দিকে পাথর বোঝাই একটি ট্রাক অহনার গাড়িকে চাপা দিলে অহনা উত্তেজিত হয়ে গাড়ি থেকে বের হয়ে ট্রাকচালককে ট্রাক থেকে নামতে বলেন।

কিন্তু ট্রাকচালক অহনার গাড়িকে আবারও চাপা দেয়। এতে ক্ষুব্ধ হয়ে অহনা ট্রাকচালকের দরজায় উঠে তাকে নামতে জোর করেন। চালক তার কথায় পরোয়া না করে গাড়ি টান দেয়। অহনা তখন চালকের জানালা ধরে ঝুলতে থাকেন। ট্রাকটি ১২ নম্বর সেক্টরে গিয়ে অহনাকে ফেলে দিতে জোরে বাঁক নেয়। কিন্তু সামলাতে না পেরে ট্রাকটিই বাম দিকে উল্টে পড়ে যায়। অহনা ছিটকে গিয়ে পাথর কুচির ওপর পড়েন। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় ক্রিসেন্ট হাসপাতাল ভর্তি করেন। এ  ঘটনায় পরদিন উত্তরা পশ্চিম থানায় মামলা করেন অহনার খালাতো বোন লিজা ইয়াসমীন মিতু। এ মামলার প্রেক্ষিতে ১১ই জানুয়ারি গ্রেপ্তার করা হয় ট্রাকের হেলপার রুমনকে এবং পরদিন গ্রেপ্তার করা হয় ট্রাকচালক সুমনকে।

Share Button

     এ জাতীয় আরো খবর